নারী উদ্যোক্তা শীর্ষ সম্মেলন ২০১৯

Event Date: September 20, 2019

Program Details

‘নারী উদ্যোক্তা শীর্ষ সম্মেলন ২০১৯’

‘উইমেন অন্ট্রাপ্রিনিয়রস সামিট ২০১৯’
বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলেছে বাংলাদেশের নারীরা। সাহস বা কর্মদক্ষতা কোন কিছুতেই পিছিয়ে নেই তারা। প্রযুক্তি এবং নিজের মেধাকে কাজে লাগিয়ে শুধু চাকুরীর উপর নির্ভরশীল না হয়ে নিজেদের দক্ষ উদ্যোক্তা হিসেবে গড়ে তুলছেন তারা। অনেকেই এর মাঝে নিজেকে নিয়ে গিয়েছেন সফলতার শীর্ষ শিখরে।

উদ্যোক্তা পেশায় বিভিন্ন চ্যালেঞ্জ সহ নারী উদ্যোক্তাদের স্বীকৃতি, সম্মান, অনুপ্রেরণা যোগাতে এবং উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা তুলে ধরতে আয়োজন করা হয়েছে ‘নারী উদ্যোক্তা শীর্ষ সম্মোলন ২০১৯’।

অন্ট্রাপ্রিনিয়রশীপ অনেক সম্ভাবনাময় একটা সেক্টর। এটা এমন একটা পেশা যেটা কেবল তার নিজের কর্মসংস্থান করে না বরং তার মাধ্যমে অন্যদেরও কাজের সুযোগ তৈরি করে দেয়। তথ্য-প্রযুক্তি সেবা, ই-কমার্স, এফ-কমার্স, অফলাইন বিক্রেতা, স্বাস্থ্য সেবা, পার্রলার সেবা, ম্যানুফ্যাকচারিং, স্বতন্ত্র উদ্যোক্তা সহ বিভিন্ন খাতে কাজ করছে নারীরা।

মূলত নারী উদ্যোক্তাদের ব্যাবসার প্রচার-প্রসার সহ তাদের কাজ ও সফলতাকে স্বীকৃতি দেয়াই ‘উইমেন অন্ট্রপ্রিনিয়রস অফ বাংলাদেশ(উইবিডি)-র মূল লক্ষ্য। এই উদ্যোক্তা শীর্ষ সম্মেলনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলা থেকে আগত উদ্যোক্তা গন একত্রিত হয়ে শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তুলতে পারবেন। সেশন, বিশেষজ্ঞ গনের কাছ থেকে দিক নির্দেশনা ও মত বিনিময়, এঞ্জেল ইনভেস্টরদের সাথে সাক্ষাত ও সফল উদ্যোক্তাদের সাথে মতবিনিময় এবং সেই সাথে নিজেদের ব্যবসাকে B2B, B2C এর মাধ্যমে আরো সামনে এগিয়ে নিয়ে যাবার সুযোগ থাকছে সামিটে ।

অন্ট্রাপ্রিনিয়রশীপ সেক্টরের অপার সম্ভাবনা তুলে ধরতে এবং নারী উদ্যোক্তাদের নিয়ে আরো একধাপ এগিয়ে যাবার লক্ষ্যে দেশের সকল নারী উদ্যোক্তাদের নিয়ে প্রথম বারের মতো আগামী ২০শে সেপ্টেম্বর , শুক্রবার আয়োজিত হতে যাচ্ছে উইমেন অন্ট্রপ্রিনিয়রস সামিট ২০১৯।

রেজিস্ট্রেশনঃ
উদ্যোক্তা সামিটে অংশগ্রহণ ফি ১০০০/- টাকা
উইবিডি মেম্বার্সদের জন্য ৫০০/- টাকা

বিকাশ এর মাধ্যমে আপনার পেমেন্ট কম্পলিট করুন এবং ট্রানজেকশন আইডি টি সংরক্ষণ করুন। বিকাশ নাম্বারঃ 01813990109, 01317360004

রেজিস্ট্রেশন এর শেষ তারিখ ৩০শে আগষ্ট। যেকোন তথ্যের জন্য যোগাযোগ করুন 01715946391 নাম্বারে এবং আপনার রেজিস্ট্রেশন কনফার্ম করতে নিম্নলিখিত তথ্যসমূহ আমাদের মেসেজ করুনঃ
১. নাম
২. মোবাইল নং
৩. পেশা
৪. কোম্পানির নাম (যদি থাকে)
৫. বিকাশ এর ট্রানজেকশন আইডি এবং শেষ তিন ডিজিট।

রেজিস্ট্রেশন কম্পলিট হলে আমাদের নাম্বার থেকে পাঠানো কনফার্মেশন মেসেজটি সংরক্ষণ করুন।

উইমেন অন্ট্রপ্রিনিয়রস সামিট ২০১৯
তারিখঃ ২০ই সেপ্টেম্বর , ২০১৯
সময়ঃ সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা
ভেন্যুঃ ৭১ মিলনায়তন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ১০৫, শুক্রাবাদ, ধানমন্ডি ১২০৭।

আয়োজনেঃ উইমেন অন্ট্রপ্রিনিয়রস অফ বাংলাদেশ (উইবিডি)

Facebook link of this event: CLICK HERE

Comments
Comments

Comments are closed.